Aassalamu alikum how are you I hope you are all well. All the praise to Allah subhanahu oatala.I am Abu Saeid Studying MS in Food Processing and Preservation in Hajee Muhammad Danesh Science and Technology University, Dinajpur. Stay in Zia hall room no#226# 1st floor in HSTU campus, Basher hat, Dinajpur.

POSTS\\\\

Thursday, February 4, 2016

ইসলাম বিদ্বেষী নির্মাতার ইসলাম গ্রহন



সাড়া দুনিয়াতে প্রতিবাদের ঝড় উঠা
সেই ইসলাম বিদ্বেষী নির্মাতার ইসলাম গ্রহন

============================
Arnoud
ভ্যান Doorn
এবছর বিশ্ব ইজতেমায় এসেছিলেন
===========================
আর্ন্যুদ ভ্যান দোর্ন হচ্ছেন বিখ্যাত ডাচ রাজনৈতিক, আলোচিত ইসলামবিদ্বেষী ছবিফিতনা পরিবেশক ণির্মাতা। ছবিটি ২০০৮ সালে ব্যাপক সমালোচনার জন্ম দিয়েছিল। গোটা মুসলিম দুনিয়ায় নিন্দা প্রতিবাদের ঝড় উঠে। ইসলামবিরোধী সাবেক ডানপন্থী রাজনীতিবিদ ডাচ ফ্রিডম পার্টি (PVV) Geert Wilders . কেন্দ্রীয় নিতিধার্রক, ভ্যান Doorn ডেনিশ কার্টুন ফ্লিম "ফিতনার " কথা অনেকের স্মরণ থাকার কথা আল্লাহ কিভাবে হেদায়ত করেন ভাবতে অভাক লাগে
'আর্নোড ভ্যান দুর্ন 'কে অনেকেই চিনেন না, কিন্তু তার তৈরী ইসলাম বিরোধী/বিদ্বেষী ফিল্ম "FITNA" (ফিতনা) এর ব্যাপারে অনেকেই জানেন (যেটির কারণে সাড়া মুসলিম বিশ্বে প্রতিবাদের ঝড় উঠেছিল, পাবলিস করার প্রতিবাদে Youtube পাকিস্তান সহ অনেকদেশে বন্ধ করে দেয়)
তিনি এখন একজন মুসলিম। তার ফিল্ম "ফিতনা" এর জন্য তিনি অনুতপ্ত এবং আল্লাহর কাছে ততওবা করেছেন। যেন মহান রব তাকে ক্ষমা করে দেন।২০১৩ সালেই হজও করেছেন।
#
এক সময়কার ইসলাম বিদ্বেষী এই ডাচ নেতার এখন আফসোস/প্রচেষ্টা "কিভাবে ফিতনা ফিল্মটিকে সম্পূর্ণ উধাও করে দেওয়া যায়"
#
এই নও মুসলিম এখন ইসলামের একনিষ্ট দাঈ। এখন "ইউরোপিয়ান দাওয়া সেন্টারের " একজন সক্রিয় কর্মি এবং "কানাডিয়ান দাওয়া এসোসিয়েশন" এর অ্যাম্বাসেডর হিসাবে দায়িত্ব পালন করছেন।
.
তিনি বলেন,আগে পড়াশোনা করি, এরপর ইসলামের ব্যাপারে/বিরুদ্ধে কথা বলার সাহস দেখাই !!! কিন্তু আমার ফিল্ম নিয়ে যখন প্রতিবাদের ঝড় উঠল তখন আমার বাল্য বন্ধু ড্যনিসের কাউন্সিলর গোপনে আমাকে দাওয়াত দিয়ে প্রভাবিত করে ফেলে। যেহেতো ইসলাম সম্পর্কে আমি জানতাম তাই আগ্রহটা হঠাৎ করে বেড়ে গেল। নেদ্যারলেন্ড থেকে এক মুসলিম জামাতের সাথে গোপনে কিছু সময় ব্যয় করলাম। দাঈদের প্রভাবে স্রষ্টার সঠিক পরিচয় পেলাম।আমার চোঁখ খুলে গেল। "
.
নেদারল্যান্ডের এক কোটি ৬০ লাখ জনসংখ্যার মধ্যে দশ লক্ষ মুসলমান রয়েছে। তবে তাদের বেশির ভাগই হলেন তুর্কি মরক্কোর মুসলিম বংশোদ্ভূত নাগরিক।
গত কয়েক বছরে খাস ডাচ মুসলমানের সংখ্যা ১২ হাজার থেকে বেড়ে প্রায় ১৫ হাজার হয়েছে।
গত ৩০শে অগাস্ট ২০১৩ সালে কানাডায় ইসনার বার্ষিক সম্মেলনে আমন্ত্রিত বক্তাদের অন্যতম বক্তা ছিলেন আর্নোড ভ্যান দুর্ন। সেখানে তিনি তার ইসলাম ধর্ম গ্রহণের কাহিনী জানান। এবছর বাংলাদেশের বিশ্ব ইজতেমায়ও এসেছিলেন। তিনি নিজেকে একজন পরিপূর্ণ দাঈ হিসাবে কবুল করুন।
হে দয়াময়, রাব্বে করিম পুরো পৃথিবীতে তুমি হেদায়তকে আম কর দাও।
By-
হাকীম সৈয়দ আনোয়ার আব্দুল্লাহ

No comments:

Post a Comment

.

.
..
Related Posts Plugin for WordPress, Blogger...

BreaKingNew:

^ Back to Top